বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে পহেলা বৈশাখ পালনে মঙ্গল শোভাযাত্রা

By মেহেরপুর নিউজ

April 14, 2018

মেহেরপুর নিউজ, ১৪ এপ্রিল: মুজিবনগরে মঙ্গল শোভাযাত্রা, পান্তা ভাত খাওয়ার মধ্যে দিয়ে বাংলা নববর্ষ ১৪২৫ বঙ্গাব্দ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে মুজিবনগর উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের নেতৃত্বে র‍্যালীটি মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মেজবাহ্ উদ্দীন, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মোফাক্খারুল ইসলাম, মুজিবনগর কমপ্লেক্স সরকারী শিশু পরিবারের উপতত্বাবধায়ক অফিসার মাহে জেবীন ক্যামি, উপজেলা সকল অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,সাংবাদিক,শিক্ষক-শিক্ষিকাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উক্ত র‍্যালীতে অংশ নেন। পরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে পান্তা ভাতের আয়োজন করা হয়।