বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

By মেহেরপুর নিউজ

January 30, 2022

মুজিবনগর প্রতিনিধি:

“চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই শ্লোগানকে সামনে রেখে মুজিবনগর থানার মাদক বিরোধী অভিযানে রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ ফরজ আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। আটক ফরজ আলী মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল জানান, উপজেলার তারানগর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মাদক বিক্রী করার উদ্দ্যশে এক মাদক ব্যাবসায়ী অবস্হান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব কুমার হালদার, এস আই সুভাষ কুমার রায়, এ এস আই নাজমুল হাসান, এ এস আই আসাদুজ্জামান ও এ এস আই আলিফ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে , তারানগর মাধ্যমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী রাস্তা থেকে ফরজ আলীকে আটক করা হয়। এ সময় তার হতে থাকা ব্যাগ থেকে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

মাদক, জুয়া, জঙ্গি ও সন্ত্রাসীদের সম্পর্কে থানা পুলিশকে সঠিক তথ্য দিয়ে অপরাধমুক্ত সমাজ গঠনে সহযোগিতার জন্য সাধারণ জনগণের প্রতি আহ্বান জানান মুজিবনগর থানার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল। তথ্য দরকার পরিচয় গোপন রাখা হবে বলেও তিনি জানান।