বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মোলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

February 27, 2022

মুজিবনগর প্রতিনিধি:

মুজিবনগর উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী ও গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার মাধ্যদিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নকে বাস্তবায়িত করার লক্ষ্যে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ কে শক্তিশালী করার জন্য মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মোলন ও ৯টি ওয়ার্ডের কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের আয়াজনে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়াম হল রুমে অনুষ্ঠিত সম্মোলনে বাগোয়ান ই্উনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম এর সঞ্চলনায় অনুষ্ঠানে, সভাপতিত্ব করেন বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মধু বিশ্বাস। প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক অ্যাডভকেট ইব্রাহীম শাহিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন,জেলা আওয়ামীলীগের আন্যতম সদস্য রফিকুল ইসলাম তোতা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দীন, মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রফা,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ সাকিব,বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মি: বাবুল মল্লিক, যুবলীগ নেতা হাসানুজ্জামান লালটু, জেলা পরিষদের সদস্য শাহিন উদ্দীন শাহিন প্রমুখ। ত্রি – বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠানে বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি মজিবুর রহমান মধু বিশ্বাস, পুরাতন ওয়ার্ড কমিটি ভেঙে দিয়ে নতুন ওয়ার্ড কমিটি ঘোষণা করেন।

নতুন ঘোষিত ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা হল। বাগোয়ান ইউনিয়নের ১ওয়ার্ডে ফারুক হোসেনকে সভাপতি ও জহিরুল ইসলাকে সাধারন সম্পাদক, ২ ওয়ার্ডে মিঃ সিবাস্তিন মল্লিক মেম্বারকে সভাপতি ও রুহুল আমিনকে সাধারন সম্পাদক, ৩ ওয়ার্ডে নজরুল ইসলাকে সভাপতি ও আলতাব হোসেরক সাধারন সম্পাদক, ৪ ওয়ার্ডে আব্দুল জলিলকে সভাপতি ও আব্দুস সামাদকে সাধারন সম্পাদক, ৫ ওয়ার্ডে রকিবউদ্দীন রকিব মেম্বারকে সভাপতি ও লাভলুকে সাধারন সম্পাদক, ৬ ওয়ার্ড মিঃ মারিয়া শুশিত মন্ডল গনাকে সভাপতি ও মিঃ আলবাট টুইস মন্ডলকে সাধারন সম্পাদক, ৭ ওয়ার্ডে ফেরদৌস আলী ম্যান্তাকে সভাপতি ও আরজুল্লা হোসেনকে সাধারন সম্পাদক, ৮ ওয়ার্ডে জমিরউদ্দীনকে সভাপতি ও আইয়ুব হোসেনকে সাধারন সম্পাদক, ৯ ওয়ার্ডে সাইফুল ইসলাম টিপুকে সভাপতি ও আলতাব হোসেনকে সাধারন সম্পাদক করে বাগোয়ান ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।