আইন-আদালত

মুজিবনগরে ভ্রম্যমান আদালতের অভিযানে মিষ্টির দোকানে জরিমানা

By মেহেরপুর নিউজ

August 27, 2019

rমেহেরপুর মুজিবনগর উপজেলায় ভ্রম্যমান আদালতে পৃথক অভিযানে ২ টি মিষ্টির দোকান থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী।

অভিযানের সময় দয়ের ভাড়ের ওজন পুরো বাদ না দিয়ে তিন ভাগের এক ভাগ বাদ দেওয়ায় ইন্নাল মিষ্টান্ন ভান্ডারের এর দোকান থেকে ১ হাজার টাকা ও আরোজ মিষ্টান্ন ভান্ডার অপরিষ্কার অবস্থায় মিষ্টি বিক্রি সহ ফ্রিজের ভিতর দয়ের সাথে কাচা মাংস রাখার অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী বলেন, দয়ের ভাড়ের ওজন পুরো বাদ না দিয়ে তিন ভাগের এক ভাগ বাদ দিয়ে জনগনকে তার প্রাপ্য পাওনা থেকে বঞ্জিত করায় সতর্ক সহ প্রাথমিক ভাবে ১ হাজার জরিমানা ও আরোজ মিষ্টি ভান্ডার অপরিষ্কার অবস্থায় মিষ্টি বিক্রি করাসহ ফ্রিজের ভিতর দয়ের সাথে কাচা মাংস রাখার অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। পরিবর্তিতে তাদের এরকম কার্জক্রম চালাতে দেখা গেলে এর থেকে কোঠর ব্যবস্থা গ্রহন করা হবে।