বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে মহিলা সমাবেশে এমএএস ইমন: : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে থাকুন

By মেহেরপুর নিউজ

September 08, 2017

মেহেরপুর নিউজ, ০৮ সেপ্টেম্বর: মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার ভবের পাড়া গ্রামে সরকারের সাফল্য ও উন্নয়ন অগ্রগতি নিয়ে সমাবেশ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

শুক্রবার বিকালে ভবের পাড়া মাঠে এ উপলক্ষে এক সমাবেশ করা হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকশনা উপ-কমিটির সদস্য এমএএস ইমন।

অন্যদের মধ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান চন্দন, যুগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এনামুল হক। পরে কৃতি শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকশনা উপ-কমিটির সদস্য এমএএস ইমন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। তিনি আগামী দিনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে নৌকার পক্ষে থাকার আহবান জানান।

অনুষ্ঠানে ভবের পাড়া ও সোনাপুর গ্রামের তিন হাজার মহিলা অংশ গ্রহন করেন। এরআগে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে এমএএস ইমন সমাবেশ স্থানে প্রবেশ করলে গ্রামবাসী ফুল ছিটিয়ে তাকে বরণ করে নেন।

পরে ভবের পাড়া গ্রামের সাধারণ মানুষের সাথে গণসংযোগ ও কুসল বিনিময় করেন এমএএস ইমন।