বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে যুব মহিলা লীগের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

September 30, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের মুজিবনগরে যুব মহিলা লীগের উদ্যোগে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মুজিবনগর সরকারি কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম।

সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, আজকে নারীরা জেগে উঠেছে। নারীর ক্ষমতায়ন এবং জেগে ওঠার পেছনে মাননীয় প্রধানমন্ত্রীর যে প্রচেষ্টা তা আজ সফল হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিম্ন আয়ের দেশ থেকে বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তিনি বলেন, আগে শিশুদের বই পেতে বছরের মধ্যভাগ পেরিয়ে যেত। জুন জুলাই এর দিকে শিশুরা বই পেত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় শিশুরা আজ বছরের প্রথম তারিখে বিনামূল্যে বই পাচ্ছে।

মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী তকলিমা খাতুনের সঞ্চালনায় মহিলা সমাবেশে সভাপতিত্ব করেন মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন।

সমাবেশর প্রধান বক্তা সৈয়দা মোনালিসা ইসলাম বলেন. আজকের এই জনসভায় উপস্থিত হয়ে বুঝতে পারছি সব নেতার চাইতে শেখ হাসিনাই ভাল শেখ হাসিনা সরকার বারবার দরকার। আজকের এই বিশাল সভা এটাই প্রমাণ করেছে,তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কাছে যুব মহিলারা সুরক্ষিত কারণ বাংলাদেশ আওয়ামীলীগই পারে মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের মতো বিশ্ববিদ্যালয় দিতে। তিনি বলেন, আপনাদের ভাই আপনাদের আপনজন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সারাক্ষণ চিন্তা করে এই মেহেরপুরের আরো কি উন্নয়ন করা যায়।

এর আগে সমাবেশে প্রধান অতিথি এলে নারীরা ফুল ছিটিয়ে, শ্লোগান দিয়ে এবং পুস্পমাল্য অর্পণ করে প্রধান অতিথি ও প্রধান বক্তাকে স্বাগত জানান। সমাবেশে বক্তারা মুজিবনগরের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং মুজিবনগরের ঐতিহাসিক গুরুত্বকে সমুন্নত করতে বারবার শেখ হাসিনা সরকারের প্রয়োজনীয়তা তুলে ধরেন।