জাতীয় ও আন্তর্জাতিক

মুজিবনগরে রেল সংযোগ ,আইটি পার্ক তৈরি করা হবে—– অধ্যাপক ফরহাদ হোসেন, এমপি

By মেহেরপুর নিউজ

October 06, 2018

শাকিল রেজা, মেহেরপুর নিউজ, ০৬ অক্টোবর: মুজিবনগরে আগামীতে রেল সংযোগ ,আইটি পার্ক তৈরি করা হবে।যেটা মুজিবনগর বাসীর জন্য একটি গর্ভের বিষয়। তিনি বলেন, কোন মানুষকে আজ না খেয়ে থাকতে হচ্ছে না।এ দেশে দরিদ্রতার হার কমে বর্তমানে শতকরা ৪৪শতাংশ থেকে ২১শতাংশে এসে দারিয়েছে।বিশ্ব আজ বাংলাদেশকে সম্মান করছে। আজ শনিবার মুজিবনগরে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠানে অধ্যাপক ফরহাদ হোসেন, এমপি প্রধান অতিথির বক্তব্যে এ সকল কথা বলেন।

অধ্যাপক ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশে শিক্ষার হার অনেক বেড়েছে। কোন শিক্ষার্থীকে এখন বই কিনতে হচ্ছে না। বছরের প্রথম দিনেই সকল শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে।

প্রধান অতিথি বলেন,, কমিউনিটি ক্লিনিক থেকে জনগনকে ২৯ প্রকার বিনামূল্যে ওষুধ দেয়া হচ্ছে।

মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান,দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল।এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান,সাব রেজিষ্টার সাদিকুর ইসলাম তালুকদার প্রমুখ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু। পরে মেলায় ব্যানার,ফেস্টুন ও উন্নত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে মুজিবনগর থানা পুরস্কার পান।এর আগে এমপি ফরহাদ হোসেন বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।