খেলাধুলা

মুজিবনগরে শীতকালীন ভলিতে শিবপুর ও মহাজনপুর বিদ্যালয় চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 29, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৮ ডিসেম্বর:

মুজিবনগর উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি আয়োজিত মোনাখালী মাঠে অনুষ্ঠিত শীতকালীন ভলিবল বালকে শিবপুর মাধ্যমিক বালক বিদ্যালয় এবং ভলিবল বালিকায় মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয় উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। মংগলবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় শিবপুর ২-০ সেটে দারিয়াপুর মাধ্যমিক বালক বিদ্যালয়কে এবং মহাজনপুর ২-০ সেটে দারিয়াপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে।

মুজিবনগরে মাস ব্যাপি ভলিবল প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরন মেহেরপুর জেলা ক্রীড়া অফিসের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় মুজিবনগর উপজেলার মোনাখালী ফুটবল মাঠে অনুষ্ঠিত মাস ব্যাপি ভলিবল প্রশিক্ষন শেষে গতকাল মঙ্গলবার প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ পত্র বিতরন করা হয়েছে। মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁদু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ পত্র বিতরন করেন। জেলা ক্রীড়া অফিসার মাহবুল ইসলামের সভাপতিত্বে সনদ পত্র বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোনাখালী ইউ পি চেয়ারম্যান আব্দুল লতিফ, প্রধান শিক্ষক মিনারুল ইসলাম প্রমুখ।

মুজিবনগরে শীত কালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন

মুজিবনগর উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি আয়োজিত মোনাখালী মাঠে অনুষ্ঠিত ২ দিন ব্যাপি ৪০তম শীত কালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়েছে। মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁদু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। প্রভাষক রমজান আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারিয়াপুর ইউ পি চেয়ারম্যান আবু ইলিয়াস, মোনাখালী ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সম্পাদক রফিকুল ইসলাম মোল­া। বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম ফারুক। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।