নির্বাচন

মুজিবনগরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মিলুর মটর সাইকেল শোভাযাত্রা

By মেহেরপুর নিউজ

January 17, 2019

মেহেরপুর নিউজ, ১৭ জানুয়ারী : মেহেরপুরের মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান সম্ভাব্য প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষে নেতাকর্মীদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু।

বৃহস্পতিবার দুপুরে ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুর নেতৃত্বে কোমরপুর বাজার থেকে এক বিশাল মটর সাইকেল শোভাযত্রাটি বের হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রাকালীন স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীদের সাথে মত বিনিময় এবং সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন।

এসময় জেলা পরিষদের সদস্য আলমাস হোসেন শিলু, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন, মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান নান্নু, সাধারন সম্পাদক আব্দুর রশিদ বল্টুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেন। আমাম হোসেন মিলু জানান, বিগত ১০ বছর এই উপজেলায় দলীয় (আওয়ামীলীগ) কোন চেয়ারম্যান না থাকায় এই উপজেলা অনেক পিছনে পড়ে আছে। তাই আমরা মুজিবনগর বাসী সিদ্ধান্ত নিয়েছে পিছিয়ে পড়া উপজেলাকে উন্নয়ন করার জন্য আমি মুজিবনগর উপজেলার আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। তিনি আরো বলেন আমাদের সংসদ সদস্য ও মনোনীয় প্রতিমন্ত্রীর অত্যান্ত আস্তা ভাজন আমি। যে কারনে আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এই উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো। তিনি মুজিবনগর বাসীর দোয়া প্রার্থী।