টপ নিউজ

মুজিবনগরে সাংবাদিক ও সুধিজনদের সাথে ইউএনও’র মতবিনিময়

By মেহেরপুর নিউজ

August 04, 2019

মেহেরপুরের মুজিবনগরে সাংবাদিক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সুধিজনদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী। রবিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদ মিলনয়াতনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি দূর্নীতি, সামাজিক উন্নয়ন,শিক্ষার মান নিশ্চিতকরনের বিষয়ে সকলের সামনে বক্তব্য তুলে ধরেন। তিনি বলেন, ঐতিহাসিক মুজিবনগরে নির্বাহী অফিসার হিসাবে আসতে পেরে আমি ধন্য।আমি যতদিন এই উপজেলায় থাকবো চেষ্টা করবো দূর্নিতি মুক্ত একটি উপজেলা হিসাবে গড়ে তোলা।যে কোন ধরনের দুর্নীতি মুক্ত করে উপজেলার উন্নয়ন করা। আর এজন্য সাংবাদিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক রাজনিতিবিদসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরো বলেন,বাংলাদেশে বর্তমানে শিক্ষার হার বেশি। সকল শিক্ষার্থীরা প্লাস,গোল্ডেন প্লাস পাওয়া নিয়ে ব্যাস্ত হয়ে পরেছে। তাছাড়া অধিকাংশ শিক্ষার্থীরাও পাচ্ছে প্লাস, গোল্ডেন প্লাস। কিন্তু শুশিক্ষায় শিক্ষিত হতে পারছে না। তাই আমরা চেষ্টা করবো শিক্ষার মান উন্নয়ন করা। এছাড়া আমি মেয়েদের উত্ত্যক্ত এর বিষয়টা নিয়ে খুব তৎপর। এর আগে আমি যেখানে দায়িত্ব পালন করে এসেছি সেখান থেকে মেয়েদের উত্ত্যক্তকারীদের নির্মূল করেছি। আমি চাই মুজিবনগর থেকেও পুরোপুরি ভাবে মেয়েদের উত্ত্যক্ত নির্মূল করতে।আমার কাছে এর কোন ছাড় নাই।

এ সময় উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেনসহ সাংবাদিক,মুক্তিযোদ্ধা,রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

# মুজিবনগর অফিস #