বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে স্বামীর বাইলধারার আঘাতে স্ত্রীর মৃত্যু

By মেহেরপুর নিউজ

January 07, 2023

 মুজিবনগর প্রতিনিধি:

স্বামীর বেইলিট এর আঘাতে রিতা খাতুন(৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার রিতা খাতুনের লাশ দাফন করা হয়েছে। নিহত রিতা খাতুন মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামের জাকিরুলের স্ত্রী। এ ঘটনা মেহেরপুরে মুজিবনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানাগেছে গত বুধবার সকালের দিকে স্বামী জাকিরুল ও তার স্ত্রী রিতা খাতুনের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে স্বামী জাকিরুল বেইলিট দিয়ে ( হেঁসো ধার দেওয়ার কাঠ) রিতা খাতুনের মাথায় আঘাত করে। এসময় রিতার চিৎকারে স্থানীয় গ্রামবাসি জাকিরুলে বাড়ি থেকে তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তার মৃত্যু হয়।

শনিবার সকালে তার লাশ আনা হয়।এ ঘটনায় নিহতের ভাই মুজিবনগর থানায় এজাহার দাখিল করেন। ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হয়। মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল জানান, রিতার পরিবারের পক্ষ থেকে তার ভাই রাজু আহমেদ বাদী হয়ে জাকিরুল ইসলামের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে।