আইন-আদালত

মুজিবনগরে ৩১ জন মাদকসেবী ও ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে এলেন

By মেহেরপুর নিউজ

March 29, 2017

মেহেরপুর নিউজ, ২৯ মার্চ: মুজিনগর থানার বিভিন্ন গ্রামের ৩১ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারী পুলিশের কাছে আত্মসর্মপন করে স্বাভাবিক জীবনে ফিরে আসার শপথ করলেন।

বুধবার সন্ধার দিকে তারা মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেনের কাছে এসে আত্মসর্মপন করলে তিনি তাদের মুখলেচা দিয়ে ছেড়ে দেন। এসময় তারা আর মাদক ব্যবসায়ী ও সেবনকারী শপথ নেন।

সেবনকারীরা হলেন, ভবেরপাড়া গ্রামের সিবা মন্ডল (৩০), দিনেস (৩৫), মজিবর (২৭), লাল্টু(২৫), মাইকেল (৩৮),বিকাশ মন্ডল (৩৪), ফরজ (২৩), রাজু (৪০), সোহেল (২৭), সুজন মন্ডল (৩৩), পানু মন্ডল (৩২), বিষু মল্লিক (৩৭), পন্নুদান হাল সোনা (৪৫), শওকত (৭৩), সিরাজ (৬০), মিন্টু (৩২), মাহাম্মদ (৩০), রাজ্জাক (৩০), সোহেল (২৭), এনামুল (২৬), বাবর আলী (৩০), খুয়াদ (২৬) ও আনন্দবাস গ্রামের হালিম (২৭)।

ব্যাবসায়ীরা হলেন রন্জিত মন্ডল (২৬), মোকাদ্দেস (৩৫), লাঁলচাদ (২৮), কাশেম আলী দফাদার (৫৫), কামাল শেখ (৩০), মিকাইল শাহ (৩৮), রশিদ (৬০) ও তারনগর গ্রামের বাকী বিল্লা (৫২)।

বাগোয়ান ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য দিলিপ মল্লিক, ৩নং ওয়ার্ডের সদস্য সোহরাব হোসেন, ৬নং ওয়ার্ডের সদস্য সংকর বিশ্বাস ও ৫নং ওয়ার্ডের সদস্য কাজী কোমর উদ্দীন সেলিম সেখানে উপস্থিত ছিলেন।