বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগরে ৩ লিটার মদসহ দুই জন মোটরসাইকেল আরোহী যুবক আটক

By মেহেরপুর নিউজ

December 15, 2022

মেহেরপুর নিউজ:

মুজিবনগরে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে রতনপুর পুলিশ ক্যাম্প এর সামনে থেকে কেরু এন্ড কোম্পানির ৩ লিটার মদসহ বল্লভপুর গ্রামের তাপস মল্লিক এর ছেলে তুহিন মল্লিক নীল (২৮) এবং সুজিত মন্ডলের ছেলে রূপক মন্ডল (২৫) কে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩০ ঘটিকার দিকে ৩ লিটার মদ এবং একটি ব্লু কালারের মেহেরপুর ল ১১ ৩২৫১ নাম্বারের এপাচি আরটিআর মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়। মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বলেন, মুজিবনগরের রতনপুর পুলিশ ক্যাম্পের সামনের রাস্তা দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রতনপুর পুলিশ ক্যাম্পের এসআই অতুল জোয়ার্দার এএসআই ফেরদৌস এবং এ এস আই আলী শেখ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে মোটরসাইকেল সহ আটক করে এবং তল্লাশি করে ৩ লিটার কেরু এন্ড কোম্পানির তৈরি মদ জব্দ করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কোর্টে প্রেরণ করা হবে।

তিনি আরো বলেন, মুজিবনগর উপজেলা কে মাদক মুক্ত করতে। মাদক সেবনকারী মাদক পরিবহনকারী এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মুজিবনগর থানা পুলিশের কঠোর অভিযান চলমান রয়েছে।