বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

May 09, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর শহর, মেহেরপুর সদর উপজেলা, গাংনী পৌরসভা এবং গাংনী উপজেলার পর আজ অনুষ্ঠিত হচ্ছে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের  ত্রি-বার্ষিক সম্মেলন।

মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এর সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইতোপূর্বে মেহেরপুর মুজিবনগর উপজেলা পৃথকীকরণ হওয়ার পর দুটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রথম সম্মেলনে জিয়ার উদ্দিন বিশ্বাস সভাপতি রফিকুল ইসলাম মোল্লা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। দ্বিতীয় সম্মেলন জিয়ার উদ্দিন বিশ্বাস সভাপতি পদে পুনর্নির্বাচিত হন। এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন না আমাম হোসেন মিলু।

আজকে তৃতীয় সম্মেলনে জিয়াউদ্দিন বিশ্বাস দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হবেন কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। একই সাথে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় আমাম হোসেন মিলুর সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার কোন সুযোগ নেই। এক্ষেত্রে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দুটোতেই নতুন মুখের আবির্ভাব ঘটবে বলে আভাস পাওয়া যাচ্ছে।

প্রথমদিকে সভাপতি পদে রফিকুল ইসলাম তোতা এবং সাধারন সম্পাদক পদে কামরুল হাসান চাঁদর নাম শোনা গেলেও গতরাত থেকে অন্য সুর পাওয়া যাচ্ছে। তবে শেষ মুহূর্তে সভাপতি পদে রফিকুল ইসলাম তোতা এবং সাধারণ সম্পাদক পদে মুস্তাকিম হোসেন খোকন নির্বাচিত হবেন সেটি এখন জোর গুঞ্জনে পরিণত হয়েছে। আর কয়েক ঘন্টার মধ্যেই রফিকুল ইসলাম তোতার সঙ্গে কে আসছেন কামরুল হাসান চাঁদু না মুস্তাকিম হোসেন খোকন তা পরিষ্কার হয়ে যাবে।