টপ নিউজ

মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনীর যোগদান

By মেহেরপুর নিউজ

July 31, 2019

মেহেরপুরের মুজিবনগরে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করলেন উসমান গনী।বুধবার সকালে তিনি মুজিবনগর অফিসে যোগদান করলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।  পরে তিনি উপজেলার সকল অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

সদ্যবিদায়ী মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদন্নতি পেয়ে বরিশাল ঝালুকাঠিতে যোগদান করার পর মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম কিছুদিন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন। আজ নতুন ইউএনও যোগদান করলে অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ইউএনও নবগত ইউএনওর হাতে সকল দায়িত্ব বুঝে দেন।

যোগদান করার পর নবগত মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনী সাংবাদিকদের বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যান বিভাগ থেকে তিনি লেখাপড়া শেষ করে বিসিএস পরিক্ষা দিয়ে ২৯তম ব্যাচে ক্যাডার হন।

বিসিএস শেষে তিনি ২০১১ সালে পঞ্চগড় ডিসি অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে যোগদান করেন।সেখানে ৩ বছর দায়িত্বপালন করে ২০১৪ সালে খুলনা কয়রা উপজেলায় এ্যসিল্যান্ড হিসাবে ১বছর ও ২০১৫ সালে ঝিনাইদহতে ২ বছর এ্যসিল্যান্ড এর দায়িত্ব পালন করেন। এবং ২০১৭ সালে শৈলকুপা উপজেলায় আড়াই বছর ইউএনওর দায়িত্ব শেষে আজ বুধবার সকালে তিনি মুজিবনগর উপজেলায় ইউএনও হিসাবে যোগদান করেন।

নড়াইল জেলার নোহাগড়া উপজেলায় তিনি জন্মগ্রহন করেন।ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুইটা কন্যা সন্তানের জনক। তার স্ত্রী দিলার রহমান, সেও একজন ইউএনও।তার স্ত্রী ইউওনও হিসাবে একই জেলার গাংনী উপজেলায় কয়েকদিনের মধ্যে ইউএনও হিসাবে যোগদান করবেন।