ফুটবল

মুজিবনগর উপজেলা শাখা মোটর শ্রমিক ইউনিয়নের আয়োজনে ফুটবল খেলা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

January 23, 2022

মুজিবনগর প্রতিনিধি:

মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়ন মুজিবনগর উপজেলা শাখার আয়োজনে ব্যস্ততা ও ক্লান্তিকে দূরে রাখতে উপজেলা ট্রাক্টর ট্রলি চালক একাদশ ও মাইক্রোবাস চালক একাদশ এর মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার গৌরীনগর ফুটবল খেলার মাঠে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ট্রাক্টর ট্রলি চালক একাদশ ৪-১ গোলে মাইক্রোবাস চালক একাদশকে পরাজিত করে। খেলায় ট্রাক্টর ট্রলি চালক একাদশের পক্ষে ৯ নম্বর জার্সিধারী সুমন ৩টি গোল করে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। আরেকটি গোল করেন ১০ নম্বর জার্সিধারী মৃদুল। মাইক্রোচালক একাদশের পক্ষে একটি গোল শোধ করেন ১০ নম্বর জার্সিধারী রাকিব।

খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ট্রাক্টর ট্রলি চালক একাদশের ১১ নম্বর জার্সিধারি আলামিন। খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর তৃতীয় শ্রেণীর রেফারি সোহেল রানা তাকে সহযোগিতা করেন জাহাঙ্গীর আলম ও সালমান।

খেলায় উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ও পুরস্কার বিতরণ করেন মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়ন মুজিবনগর উপজেলা শাখার সভাপতি জিল্লুর রহমান,সহসভাপতি আশাদুল হক,সাধারণ সম্পাদক আনছার আলী,যুগ্ন সম্পাদক শরিফুল ইসলাম,উপজেলা ট্রাক্টর- ট্রলি পরিচালক সমিতির সমন্বয়ক ফিরোজ রহমান।

এ সময় উপজেলার মটর শ্রমিক ইউনিয়নের সদস্য এবং মাইক্রো বাস মালিক, ট্রাক্টর টলি মালিক ও শ্রমিক বৃন্দ উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।