টপ নিউজ

মুজিবনগর কমপ্লেক্স গেট থেকে মটরসাইকেল চুরি করে পালানো সময় চোর আটক

By মেহেরপুর নিউজ

February 19, 2021

মুজিবনগর প্রতিনিধি:

মেহেরপুরের মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স গেট থেকে মটরসাইকেল চুরি করে পালানো সময় গাড়ী সহ আকাশ (১৯) নামে এক গাড়ি চোরকে আটক করেছে গাড়ির মালিক সহ সাধারণ জনগন।

শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে গাড়িটি চুরি হয়।জানা গেছে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স গেটের পার্শে ব্যবসা করেন ভবেরপাড়া গ্রামের ফজুল মল্লিক এর ছেলে মিহিদুল( ৩০) ঘটনার সময় তিনি দোকানের পাশে তার লাল রঙের টিভিএস এপাচি আর টি আর গাড়ি টি রেখে ব্যাবস্যার কাজে ব্যাস্ত হয়ে পড়েন এই সুযোগে একটি গাড়ি চোর চক্র গাড়ির লক ভেঙ্গে গাড়িটি নিয়ে পালিয়ে যায় গাড়ির মালিক মিহিদুল টের পেয়ে সোনাপুর গ্রামের ইউনুচ আলীর ছেলে মিনারুল ও ভবেরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে তুফানকে নিয়ে পিছনে ধাওয়া করে।

গাড়িতে তেল কম থাকা এবং রতনপুর আটকবর রোডে মেহেরপুর ট্রাফিক পুলিশের চেকপোষ্ট বসার কারনে চোর গাড়িটি নিয়ে রতনপুর পুলিশ ফাড়ির পাশ দিয়ে তারানগরের দিকে পালিয়ে যাওয়ার সময় ধাওয়াকারীদের সামনে পড়ে ধাওয়াকারীরা গাড়ি চোর গাড়ি চোর বলে চিৎকার দিলে চোর গাড়ি নিয়ে রতনপুর খাল পাড়ার রাস্তায় ঢুকে পড়ে মোড়ের চায়ের দোকানে বসে থাকা লোকজনও ধাওয়া করে দিশা নায়ে চোর মটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গাড়ির মালিক মিহিদুল সহ স্হানিয় লোক জন আকাশ (১৯) নামে এক চোরকে আটক করে রতনপুর পুলিশ ফাড়িতে সোপর্দ করে।

আটক কৃত গাড়ি চোর চুয়াডাঙ্গা জেলার ডিঙ্গেদাহ বাজারের আহসান হাবিবের ছেলে। শেষ খবর পাওয়া পর্যন্ত রতনপুর আইসি পুলিশ ক্যাম্প থেকে মুজিবনগর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।