টপ নিউজ

মুজিবনগর গোপালপুর গ্রামে চুরি

By মেহেরপুর নিউজ

July 13, 2019

মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামে মোবাইলসহ টাকা চুরির ঘটনা ঘটেছে। শনিবার দুপুরের দিকে মোশারেফ হোসেন নামের এক গ্রাম ডাক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে।এতে দামি স্মার্টফোন ও ১০ হাজার টাকা চুরি হয়েছে বলে জানিয়েছে বাড়ির মালিক মোশারেফ হোসেন।

মোশারেফ হোসেন জানান, সকালে রুমের ভিতর ফোন চার্জ দিয়ে বাইরে কাজে ব্যাস্ত ছিলাম। কাজের ফাঁকে দুপর সাড়ে বারোটার দিকে চার্জ ফুল হয়েছে কিনা দেখতে গিয়ে দেখি মোবাইলটা নাই।পরে সারা বাড়ি খুজে দেখি মোবাইল কোথাও নাই। এবং ঘরের ভিতর থাকা ১০হাজার টাকাও চুরি হয়ে গেছে।

তিনি আরও জানান, চুরির পর মোবাইলটি চুয়াডাঙ্গা জেলার ভালাইপুর চৌধুরী মার্কেটে অবস্থানরত এক সার্ভিসিং এর দোকান বিক্রয় করা হয়। দোকানদারের সন্দেহ হলে মোবাইলে থাকা ইমু নাম্বারের মাধ্যেমে আমার বাসার নাম্বারে ফোন দিয়ে যানায় তার দোকানে মোবাইলটি বিক্রয় করা হয়েছে। পরে ঠিকানা জেনে আমরা মোবাইলটি ফেরত নিয়ে আসি। এর আগেও একই গ্রামে বিভিন্ন বাসাতে চুরি হয়েছে বলে জানান গ্রামবাসী।একই গ্রামে একের পর এক চুরির ঘটনায় অতিষ্ঠ হয়ে পরেছে গ্রামবাসী।

দির্ঘদিন ধরে কে এই ধরনের ঘটনা ঘটিয়ে আসছে তাকে সনাক্ত করে আইনের আওতায় নেওয়ার জন্য আশা করছে প্রশাসনের কাছে।তার বিরুদ্ধে দ্রুত কিছু করুক এটাই তাদের প্রত্যাশা। নতুবা দিনের বেলাইও তারা স্বস্তিতে থাকতে পারছে না।

# মুজিবনগর অফিস #