বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগর টেকনিক্যাল স্কুল ও কলেজে ভর্তি কার্যক্রম বিষয়ক অবহিতকরন সভা

By মেহেরপুর নিউজ

December 19, 2020

মুজিবনগর প্রতিনিধিঃ

২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ট ও নবম শ্রেনীতে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অবহিতকরন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে টেকনিক্যাল স্কুল ও কলেজ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মুজিবনগর টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পৌকশলী শামীমুল কবীরের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড.ওমর ফারুক।

বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম,কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মাহামুদুল নবী শামীম,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)তৌফিকুর রহমান,মুজিবনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম। মেহেরপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক আলী হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন প্রমুখ।

উল্যেখ্য, ৫ তলা ভীত বিশিষ্ঠ ৫ তলা একাডেমিক ভবন ও ৪ তলা ভীত বিশিষ্ঠ ৪ তলা প্রশাসনিক কাম ওয়ার্কশপ ভবন এবং ১ তলা সার্ভিস এরিয়া নির্মানসহ আনুষাঙ্গিক বিদ্যুতায়ন,পয়ঃনিষ্কাশন ও বৃষ্টির পানি সংরক্ষন ব্যাবস্থা জমি উচুকরন,আভন্তরীন রাস্তা নির্মান, সীমানা প্রাচীর, গেইট নির্মান কাজের চুক্তিমূল্য ১৬,০০,২৩,৮৭৭.৩৩ (১৬ কোটি তেইশ হাজার আটশত সাতাত্তর টাকা তেত্রিশ পয়সা