বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগর বাগোয়ান ইউপির ৩ ওয়ার্ডের কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

March 14, 2022

 মুজিবনগর প্রতিনিধি:

মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিিত হয়েছে । রবিবার সন্ধ্যায় আনন্দ বাজার এলাকায় ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্কাস আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস,। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড ইয়ারুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান।

বাগোয়ান ইউপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সদস্য শংকর বিশ্বাস ইউনিয়ন আওয়ামীলীগের ক্রিড়া সম্পাদক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল হক নান্নু। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রিপন আলী , ওমর ফারুক, সানোয়ার হোসেন দানা, সাবে, মিস্টার দিলীপ মল্লিক, কাজী কোমর উদ্দিন সেলিম। প্রথম অধিবেশন শেষে বাগোয়ান ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সভাপতি আবু বক্কর হালসোনা ও সাধারণ সম্পাদক রাহাতুল্লাহ। ৮ নং ওয়ার্ডের সভাপতি রেজাউল বিশ্বাস ও সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন। ৯ নং ওয়ার্ডের সভাপতি বাবু হাসা ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করা হয়।