বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগর বাগোয়ান ইউনিয়নের ৬টি ওয়ার্ডের কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

March 16, 2022

মুজিবনগর প্রতিনিধিঃ

মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ১,২,৩,৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা রাতে মুজিবনগর শেখ হাসিনা চত্তরে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্কাস আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, সাবেক জেলা পরিষদের প্রশাসক এ্যাড: মিয়াজান আলী, মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম মোল্লা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল হক নান্নু, সাবেক ইউপি আ‘লীগের সম্পাদক কুতুব উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রমজান আলী, রিপন আলী, ওমর ফারুক, সানোয়ার হোসেন দানা, সাবেক ইউপি সদস্য শংকর বিশ্বাস, মিঃ দিলীপ মল্লিক, কাজী কোমর উদ্দিন সেলিম।

প্রথম অধিবেশন শেষে বাগোয়ান ইউনিয়নের ১নং ওয়ার্ডের সভাপতি আহসান আলী ও সাধারণ সম্পাদক ফিতাজ মল্লিক, ২নং ওয়ার্ডের সভাপতি মিঃ দিলিপ মল্লিক ও সাধারণ সম্পাদক তোয়াজ আলী, ৩নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক আনারুল, ৪নং ওয়ার্ডের সভাপতি উলফাত শেখ ও সাধারণ সম্পাদক আজমত, ৫নং ওয়ার্ডের সভাপতি নজরুল ইসলাম ঝুটিকা ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম এবং ৬নং ওয়ার্ডের সভাপতি সুজিত মন্ডল ও সাধারণ মিঃ দানিয়েল মোল্লাকে সর্বসম্মতিক্রমে সভাপতি সম্পাদকের নাম ঘোষনা করা হয়। সঞ্চলনায় ছিলেন বাগোয়ান ইউপি আ‘লীগের ক্রিয়া সম্পাদক জাহিদ।