বর্তমান পরিপ্রেক্ষিত

মুজিবনগর মাধ্যমিক ও মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও নবীনবরন

By মেহেরপুর নিউজ

January 26, 2017

মেহেরপুর নিউজ, ২৬ জানুয়ারী: মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীলীগের ফরহাদ হোসেন।

মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ইজারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হেমায়েত উদ্দিন, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন। বক্তব্য বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক আলিপ হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য রেজাউল করিম, সাবেক ইউপি চেয়ারম্যান (ভাপ্রাপ্ত) আক্কাস আলী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক আব্দুল আলিম। পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থীদের পুরুস্কার প্রদান করা হয়।

পরে মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয়ে বিদয় ও নবীনবরন অনুষ্ঠান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন

। মুজিবনগর আম্রকানন মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন, বাগোয়ান ইউপি আলীগের সভাপতি মুজিবুর রহমান মধু বিশ্বাস প্রমুখ।