শিক্ষা ও সংস্কৃতি

মু‌জিবনগ‌রের র‌সিকপুরে শিক্ষাথী‌ বহনকারী নৌকা ডু‌বি ।। ২ ছাত্রী নি‌খোঁজ

By মেহেরপুর নিউজ

August 09, 2015

‌মে‌হেরপুর নিউজ, ০৯ আগষ্ট:

মে‌হ্পেু‌রের মু‌জিবনগর উপ‌জেলার র‌সিকপু‌রে ছাত্র ছাত্রী বহনকারী নৌকা ডু‌বির ঘটনা ঘ‌টে‌ছে। এদের ম‌ধ্যে সক‌লেই উদ্ধার হ‌লেও এখনো দুজন ছাত্রী নি‌খোজ  র‌য়ে‌ছে। তারা হ‌লো মু‌জিবনগ‌রের র‌সিকপুর গ্রা‌মের হা‌শে‌মের মে‌য়ে ব‌বিতা ও হাবুর মে‌য়ে তা‌নিয়া। তারা দুজ‌নই বাগোয়ান মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

বাগোয়ান বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ও রসিকপুরের আল মেহেদী জানান, দুপুর ২ টার সময় স্কুল ছুটি হয়। স্কুল শেষে সকলেই একসাথে বাড়ি ফেরার সময় নৌকায় ওঠার জন্য চাপাচাপি করে।আমি সাঁতার না পারায় তাদের সাথে না উঠে নদীর কিনারায় দাড়িয়ে থাকি। পরে তাদেরও ই চাপাচাপির কারণে চোখের সামনেই নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকায় প্রায় ২৮/২৯ ছাত্র ছাত্রীর মধ্যে অনেকেই সাঁতার কেটে পারে উঠতে সক্ষম হলেও ৬জন নিখোজ থাকে। পরে গ্রামবাসী আরো ৪জনকে উদ্ধার করতে সক্ষম হয়। কিন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত ববিতা ও তানিয়ার নিখোজ রয়েছে।

উদ্ধার হওয়া ২ ছাত্রীর ১জন ইতি এবং অন্যজন দিলরুবা তারা জানায়, তাদের তারা কোনো মতে সাঁতরে নদীর পাড়ে উঠেছে। কিন্তু তাদের বান্ধবী ববিতা ও তানিয়ার খোজে এখন তারা নদীর কিনারে অপেক্ষা করছে।