টপ নিউজ

মেহেনপুরে টানা ৪৮ ঘন্টা প্রতীক্ষার অবশান

By মেহেরপুর নিউজ

December 07, 2019

মেহেরপুর নিউজ:

টানা ৪৮ ঘন্টা প্রতীক্ষার পর প্রমাণিত হল বোমা সাদৃশ্য বস্তু কি আসলে বোমা নয় সেটি ছিল বালিবোঝাই।

শনিবার সকাল ১০ টা ২১ মিনিটের সময় ঢাকা থেকে মেহেরপুর আসা কাউন্টার টেরোরিজম এর সদস্যরা পরীক্ষা নিরীক্ষা শেষে একটি বোমা দিয়ে সেটি বিস্ফোরণ ঘটান তবে সেখানে ফেলে রাখা বোমা সাদৃশ্য বস্তুর শব্দ এটি ছিল না।

শব্দটি ছিল বোমা বিস্ফোরণ ঘটার জন্য আরেকটি রাখা বোমা যেটি কাউন্টার টেরোরিজম সদস্যরা আগেরটির সাথে সঙ্গে সংযুক্ত করে বিস্ফোরণ ঘটান। বোমাটি বিস্ফোরণের ঘটনার সঙ্গে সঙ্গে সেখানে বালু ঝরে পড়তে দেখা যায়।

ঘটনার পর পরই অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম বলেন, এটি আসলে কোন বোমা ছিল না এটির ভিতরে বালু রেখে কে বা কারা আতঙ্ক সৃষ্টি করার জন্য ফেলে রেখে যায়।উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালের দিকে একটি ব্যাগে করে বোমা সাদৃশ্য বস্তু টি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সামনে ফেলে রেখে যায় ।

ঘটনার পর থেকে সেখানে পুলিশ এলাকাটি কডন করে রাখে এবং সারা মেহেরপুর জোড়া আতঙ্ক সৃষ্টি হয়। পর্যাক্রমে রেপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সার্বক্ষণিক দৃষ্টি রাখেন।

সর্বশেষ কাউন্টার টেরোরিজম এর ইন্সপেক্টর মোদাচ্ছের কায়সারের নেতৃত্বে কাউন্টার টেরোরিজমের সদস্যরা এসে বিষয়টি পরিষ্কার করেন। আর সেই সাথে টানা দুই দিনের আতংক উত্তেজনার অবসান ঘটলো।