ব্যবসা ও বানিজ্য

মেহেরপুরের আমঝুপিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা।। ব্যবসায়ী আহত।। ঘটনা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা ব্যবসায়ীর

By মেহেরপুর নিউজ

September 21, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১ সেপ্টেম্বর: জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে  মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে পতিপক্ষরা। এ সময় ব্যবসায়ীকে পিটিয়ে মোটা অংকের টাকা লুট করে নিয়ে গেছে বলে দাবি করেন ব্যবসায়ী তারিকুল। আজ শনিবার দুপুরের দিকে  মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারের তারিক ট্রেডার্সে  এ হামলার ঘটানো ঘটে।

তবে আকবর হোসেনের ছেলে ব্যবসায়ী তারিকুল ইসলাম অভিযোগ করে জানান,গত ১৯ সেপ্টেম্বর ০১৭৯০২২৬৩৯০ নম্বরের একটি মোবইল ফোন থেকে তার কাছে ১২ লাখ টাকা চাঁদা দাবি করে ফোন দেয়। চাদা না দিলে তাকে সহ তার সন্তানদের খুন করার হুমকি দেয়।সে চাদা দিতে অস্বীকার করায় আজ দুপুরের দিকে আমঝুপির ফজলুর রহমানের ছেলে মাসুদের নেতৃত্বে ৭/৮ জনের একদল সন্ত্রাসী আমার ব্যবসা প্রতিষ্ঠানে(তারিক ট্রেডার্সে) হামলা চালিয়ে ভাংচুর করে বলে সে জানায়। একই সাথে ক্যাশে থাকা প্রায় ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে বলে সে অভিযোগ করে। এ সময় প্রতিপক্ষের হামলায় তারিকুল ইসলাম আহত হয়।আহত তারিকুলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে অভিযুক্ত মাসুদ মেহেরপুর নিউজকে জানান, তারিকুলদের ভাইয়ে ভাইয়ে দির্ঘদিন ধরে জমি জমা নিয়ে গন্ডগোল হয়ে আসছে। আমি তাদের দুলাভাই। আজ ঘটনার সময় তাদের গন্ডগোলের কথা শুনে সেখানে যেয়ে আমি মিমাংসা করার চেষ্টা করি। অথচ তারিকুল উদ্দেশ্য প্রনোদিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে আমাকে জড়ানোর চেষ্টা করছে।