ক্রিকেট

মেহেরপুরের আমঝুপিতে মহারাজ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

March 13, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির উদ্যোগে কালার স্টাইল বাংলাদেশ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আমঝুপি স্কুল মাঠে মহারাজ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরের দিকে মহারাজ আলী খান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।মেহেরপুর সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুদুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক জহুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা ।

টুর্ণামেন্টে মোট ১২টি ক্লাব অংশগ্রহণ করছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর আমঝুপি পাবলিক ক্লাব, তাজ কর্পোরেশন, জুভেন্টাস স্পোর্টিং ক্লাব চুয়াডাঙ্গা, ইয়াং টাইগার্স ক্রিকেট একাডেমি,আমঝুপি উদয়ন ক্লাব, অদম্য স্পোর্টিং ক্লাব চুয়াডাঙ্গা, মুন্সীগঞ্জ সংহতি সংঘ, এম কে এস পি, লার্ন ক্রিকেট একাডেমি ঢাকা, ক্রিকেট সার্কেল খুলনা, জাগ্রত স্পোর্টিং ক্লাব চুয়াডাঙ্গা ও মমতা ক্রিকেট একাডেমি। উদ্বোধনী খেলায় ঢাকার লার্ন ক্রিকেট একাডেমি ও মুন্সীগঞ্জ সংহতি সংঘ একে অপরের মোকাবেলা করছে।