জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরের আমঝুপিতে মুদি ব্যবসায়ীকে জবাই করে হত্যা

By মেহেরপুর নিউজ

July 31, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩১ জুলাইঃ মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি শ্মশান ঘাটের পাশে  আব্দুল কুদ্দুস নামের এক মুদি ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা।সন্ত্রাসীরা হত্যা শেষে তার লাশ শ্মশান ঘাটের পাশের একটি ডুবায় ময়লা আবর্জনা দিয়ে ঢেকে রেখে চলে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত মেহেরপুর সদর থানার এস আই দুলুর নেতৃত্বে পুলিশের একটি দল বেলা পৌনে৩ টার দিকেঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছে বলে আমাদের আমঝুপি প্রতিনিধি শহিদুল ইসলাম জানিয়েছে। তবে কেন বা কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে,পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। অনেকে ধারণা

করছে,ব্যবসায়ী দ্বন্দের কারণেও হত্যা হতে পারে আব্দুল কুদ্দুস।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার আমঝুপি হঠাৎ পাড়ার জান মোহাম্মদের ছেলে মুদি ব্যবসায়ী আব্দুল কুদ্দুস  লেবারের পাট ছাড়ানো তদারকি করতে আমঝুপি কাঁটিকাটা বিলে যায়। তদারকি শেষে লেবারের খাবার নিতে বাড়ি আসার পথে সে নিখোঁজ হয়।

বেলা ১ টার দিকে কয়েকজন রাখাল গরু নিয়ে ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় একটি গরু লাফ দিয়ে উঠলে তারা গিযে ডুবার ভিতর কুদ্দসের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে বিলের লেবারের সংবাদ

দেয়। সংবাদ পেয়ে মাঠের লোকজনসহ গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে কুদ্দুসকে চিন্থিত করেন।।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার উদ্দিন শেখ সহ পুলিশ ও গোয়েন্দা সংস্থার অন্যান্য কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে ঘটনাস্থল থেকে আমাদের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান মিজান জানান। বিস্তারিত আসছে——