বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের আমঝুপি আইডিয়াল স্কুলের বরণ অনুষ্ঠান

By মেহেরপুর নিউজ

February 01, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি আইডিয়াল স্কুলের উদ্যোগে আইডিয়ালের নবাগত শিক্ষার্থীদের বরণ ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার দুপুরের দিকে বিদ্যালয় প্রাঙ্গণে নবীন বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আইডিয়াল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি বোরহান উদ্দিন আহমেদ চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা মতিউল আশরাফ, আমঝুপি আইডিয়াল স্কুলের পরিচালক সেলিম রেজা, সদস্য আতিউর রহমান বিশু, আনোয়ার হোসেন।

শহিদুল ইসলাম সাগর ও তামান্না আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইডিয়াল স্কুলের অধ্যক্ষ মারুফ আহম্মেদ। এর আগে নবীনদের ফুল ছিটিয়ে বরণ করে নেয়া হয়। পরে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।  আইডিয়াল স্কুলের নবীন বরণ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান আখি, সৃজা, মাইশা রা, ইসা, সাবিহা, সহিব রাহা, মনি, রায়সা, ফাতেমা অনন্যা , রামিসা ফারিহা নূরে জান্নাত রিমিসহ আরো অনেকে অংশ গ্রহন করে।