বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের আমঝুপি মাঠ থেকে মামুনুর শেখ নামক এক কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

By মেহেরপুর নিউজ

October 11, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১ অক্টোবর: মেহেরপুরের সদর উপজেলার আমঝুপি গ্রামের শিশির পাড়া মাঠ থেকে কুষ্টিয়া সদর উপজেলার শিমুলিয়া গ্রামের হাজিপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মামুনুর শেখ নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ১ম বর্ষের ছাত্র। নিহতের ভাই কুষ্টিয়া র‌্যাব ও পুলিশের শীষর্ কর্মকর্তারা  ঘঁটনাস্থলে উপস্থিত হয়ে লাশ সনাক্ত করে। লাশটি ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে মেহেরপুর সদর থানা পুলিশ। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় বুধবার একটি সাধারন ডায়েরী এবং ৮ অক্টোবর কুষ্টিয়া সদর থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। কুষ্টিয়া থানার মামলা নং-১১।

র‌্যাব-১২ কমান্ডার সিও আনিসুজ্জামান বলেন,গত ৪ অক্টোবর সকালে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বাহির হওয়ার পরপরই অপহরনকারীরা মুক্তিপনের দাবীতে কলেজ ছাত্র মামুনুর শেখ কে অপহরন করে নিয়ে যায়। অপহরনের কয়েকদিন পর অপহরনকারীরা ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। কিন্তু পরিবারের পক্ষ থেকে ৪ লাখ টাকা দিতে সম্মতি দিলেও অপহরনকারীরা রাজি না হয়ে তাকে হত্যা করেছে। কুষ্টিয়া এএসপি সরোয়ার হোসেন বলেন,কুষ্টিয়া ও মোহেরপুর জেলার আন্ত

অপহরন দলের সদস্যরা এ ঘঁটনার সাথে জড়িত। আমরা দু’দিন আগে মেহেরপুর জেলার সদর উপজেলার ইসলামপুর গ্রাম থেকে এ দলের দু’সদস্যকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা হচ্ছেনা। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান,লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়,আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে কয়েকজন কৃষক শিশির পাড়া মাঠে কাজ করতে গিয়ে আমঝুপি গ্রামের আবু মীরের ছেলে রুহুলের তুলার জমিতে একটি খন্ড লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘঁটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠায়।

পাঠায়।