বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের উজুলপুরে সড়ক দূর্ঘটনায় ২ জন আহত

By মেহেরপুর নিউজ

March 26, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ মার্চ: মেহেরপুর সদর উপজেলার উজুলপুর গ্রামের কুঠিপাড়া মোড়ের সড়কে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভিডিও ক্যামেরাম্যান  এবং ব্যবসায়ী সহ দু’জন মারাত্নক আহত হয়েছে।

আহতরা হলেন,ক্যামেরাম্যান ফতেপুর গ্রামের আব্দুলের ছেলে মিন্টু(৩০) এবং ক্ষুদ্র ব্যবসায়ী শুভরাজপুর গ্রামের মৃত ফকিরের ছেলে ফাকের(২৫)। আহতরা বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান,আহত

ফাকের আলী’র ৫টি দাঁত ভেঙ্গে যাওয়া সহ শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত হয়েছে এবং আহত মিন্টু’র মাথায় ৭ টি সেলাই হয়েছে। আহতদের অবস্থা বর্তমানে আশংকামুক্ত। এদিকে সড়ক দূর্ঘটনার পর উত্তেজিত গ্রামবাসীরা মোটরসাইকেলটি আটকিয়ে রাখে। পরে শহর থেকে একটি প্রতিনিধি দল সমঝোতার মাধ্যমে মোটরসাইকেলটি উদ্ধার করে নিয়ে আসে। আজ সোমবার বেলা সোয়া ১২ টার দিকে ক্যামেরাম্যান মিন্টু মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে বিয়ের অনুষ্ঠান ভিডিও করার লক্ষে শুভরাজপুর গ্রামের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি সদর উপজেলার উজুলপুর গ্রামের কুঠিপাড়া মোড়ে পৌছিয়ে একটি মাছ ব্যবসায়ীকে সাইড দিতে গিয়ে অপরদিক থেকে আসা এক সাইকেল আরোহীর সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়।

ঘটনাস্থলে দু’আরোহী ছিটকে সড়কের পাশে পড়ে যায়। মোড়ের লোকজন তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠায়।