অন্যান্য

মেহেরপুরের কলেজ মোড়ে যাত্রীবাহি বাস উল্টে হেলপারসহ ৪জন নিহত ।। আহত ৩০

By মেহেরপুর নিউজ

June 12, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১২ জুন: মেহেরপুর শহরের কলেজ মোড়ে কুষ্টিয়া থেকে মেহেরপুর গামী যাত্রীবাহি বাস উল্টে হেলপার সহ ৪ জন ঘটনাস্থলেই মারা গেছে। যাত্রীসহ আহত হয়েছে আরো কমপক্ষে ৩০ জন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো হেলপার হোটেলবাজার পাড়ার কাজেম আলীর ছেলে মেহেদী হাসান(২২), যাত্রী গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের শফির ছেলে শান্ত (২৩), কুষ্টিয়ার মজমপুরের সিরাজুল ইসলাম(৫০) এব শরিফুল নামের এক পথচারী। এছাড়া আহতদের  মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দূর্ঘটনার পরপরই বাসের চালক পলাতক রয়েছে। পুলিশ এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় ঘাতক বাসটিকে উদ্ধার করে মেহেরপুর থানায়  নিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুষ্টিয়া থেকে মেহেরপুর গামী রওশন এন্টার প্রাইজের স্বর্না সাকিব নামের ( ঢাকা মেট্রো: জ-১৪-০৬৫৫) নামের একটি যাত্রীবাহী একটি লোকাল বাস মেহেরপুর শহরের কলেজ মোড়ে এসে পৌছালে মোড় ঘুরতে যেয়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এ সময় বাসটিকে সম্পূর্রুপে উল্টে যায়। এ তে ঘটনাস্থলে হেলপার সহ ৪ জন মারা যায়। আহত হয় আরো ৩০ জন। আহতরা হলো গাংনীর খেদু মন্ডলের ছেলে সিরাজ, যুগিন্দার আতিয়ারের ছেলে জান্নাতুল,গাংনীর নাজিম উদ্দিনের ছেলে  উজ্জল, আমির হোসেনের ছেলে ফোরকান, মদনাডাঙ্গার আলিম উদ্দিনের ছেলে আশরাফুল, গোপালগঞ্জ জেলার হরেনের ছেলে ধনঞ্জয়, শ্যামপুরের মকসেদ আলীর ছেলে

নাজিম উদ্দিন,গাংনীর মোরশেদ আলীর ছেলে শরিফুল,মোস্তফার ছেলে দাউদ হোসেন, নিয়ামতের ছেলে শরিফুল, মেহেরপুর শহরের হানিফের ছেলে দেশ, কাটুর ছেলে সাইদুর,বামন্দির খোরশেদের ছেলে কুদ্দুস, চেংগাড়ার আব্দুস সাত্তারের ছেলে শফিকুর, মহাব্বতপুরের খবির হোসেনের ছেলে আবুল কাশেম, মদনডাঙ্গার আব্দুল মজিদের ছেলে বকুল,পলাশীপাড়ার এনামুলের স্ত্রী রোজিনা, হুমায়নের স্ত্রী মালা, দিঘীর পাড়া সুজনের স্ত্রী কাজল রেখা, ধলার আব্দুরি রশিদের স্ত্রী আদরুনী খাতুনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্ করা হয়। এদরে মধ্যে অবস্থার অবনতি ঘটায় ফোরকান, ধনঞ্জয়, নাজিম,শরিফুল, দেশ,শরিফুল ইসলা, কুদ্দুস, আবুল কাশেমও বকুলকে কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়া হয়েছে। এদিকে দমকল বাহিনী ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসমপাতালে নেয়ার পর নিহত ও আহতদের স্বজনরে আহাজারিতে এলাকায় শোকের ছায়ায় নেমে আসে।

খবর পেয়ে মেহেরপুর জেলা প্রশাসক মাহুমদ হোসেন, জেলা পরিষদের প্রশাসক মিয়াজান আলী, সদর উপজেলা নিবার্হী অফিসার নাজনিন সুলতানা, মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু, সদর উপজেলা আওয়মীলীগের সভাপতি আলহাজ্ব মো: গোলাম রসুল আহতদের দেখতে হাসপাতালে যান।