জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরের কাজীপুর সীমান্তে `বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

By মেহেরপুর নিউজ

March 04, 2019

মেহেরপুর নিউজ, ০৪ মার্চ: মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী কাজীপুর গ্রামে দু’দল মাদক কারবারিদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ সাজু (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

রবিবার দিবাগত রাত রাত আড়াইটার দিকে কাজীপুরের মুন্সিপাড়া স্লুইচগেট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও আনুমানিক ২ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। নিহত সাজু কাজীপুর গ্রামের পোস্ট অফিস পাড়ার বজলুর রহমানের ছেলে।

স্থানীয় পীরতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ অজয় দাশ জানান, মুন্সিপাড়া স্লুইচগেট এলাকায় ‘গোলাগুলি’ হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশের একটি টিম উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বন্ধ করে পালিয়ে যায় দুষ্কৃতিকারীরা। পরে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ একজনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর এলাকাবাসীর সহযোগিতায় তার পরিচয় শনাক্ত করা হয়।

অজয় দাশ অরো জানান, সাজু এলাকার একজন শীর্ষ মাদকবিক্রেতা । তার বিরুদ্ধে গাংনী থানায় মাদক বিক্রির অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার বুকে ও শরীরের বিভিন্ন অংশে বেশ কয়েকটি গুলিবিদ্ধ হয়েছে। মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে ।