বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের খোকসা গ্রামের বোমা ফাটিয়ে ডাকাতি মামলার প্রধান আসামী আব্দুস সালাম আটক ॥ ২ দিনের রিমান্ড মঞ্জুর

By মেহেরপুর নিউজ

June 25, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ জুন:

মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামে গভীর রাতে মুদি ব্যবসায়ী বাবুর বাড়িতে সংঘটিত বোমা ফাটিয়ে ডাকাতি মামলায় এক মাস পার হওয়ার পর অবশেষে প্রধান আসামী আব্দুস সালাম কে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। আটকের পর আজ শুক্রবার দুপুরে একাধিক মামলার আসামী সালাম কে মেহেরপুর সদর থানা পুলিশ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এস আই জিহাদ মেহেরপুর নিউজ কে বলেন,আটক সালাম চিন্থিত সন্ত্রাসী এবং গ্যাং গ্রুপ সালাম বাহিনীর প্রধান। তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি সহ মেহেরপুর ও গাংনী থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়,আজ ২৫ জুন দিন শুরুর আগের রাতে গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এস আই জিহাদের নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামে হানা দেয়। পুলিশ গ্রাম থেকে খোকসায় ডাকাতি সহ একাধিক মামলার আসামী  নুর মোহম্মদের ছেলে আব্দুস সালাম কে আটক করে মেহেরপুর সদর থানায় নিয়ে আসে। আজ সকালে তাকে আদালতে সোর্পদ করে রিমান্ডের আবেদন জানায় মেহেরপুর সদর থানা পুলিশ।

উল্লেখ্য ২২ মে দিন শুরুর আগের রাত ২ টার দিকে মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের মুদি ব্যবসায়ী গফুরের ছেলে বাবুর বাড়িতে একদল সশস্ত্র ডাকাত দল সুকৌশলে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৮০ হাজার টাকা,স্বর্ণালংকার ও ৪ টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। বাবু বাাঁধা দিলে তাকে বেধড়ক লাঠিপেটা করে ডাকাতদল। ডাকাতদল লুট শেষে চলে যাওয়ার সময় বাড়ির লোকজন চিৎকার করলে বাড়ির টিনের চাল লক্ষ্য করে বোমা ছুড়ে মারে। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়ে ঘরের টিনের চালের একপাশ উড়ে যায়।এ ব্যাপারে বাড়ির মালিক বাবু মেহেরপুর সদর থানায় তৎকালিন সময়ে একটি মামলা দায়ের করে।