টপ নিউজ

মেহেরপুরের গাংনীতে চলন্ত বাস থেকে পড়ে কলেজ ছাত্র আহত

By মেহেরপুর নিউজ

February 22, 2020

 তোফায়েল হোসেন,গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে কলেজে যাওয়ার সময় বাস থেকে ছিটকে পড়ে সানি (১৮) নামের এক কলেজ ছাত্র মারাত্মকভাবে আহত হয়েছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার তেরাইল কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত সানি (১৮) গাংনী উপজেলার কামারখালি গ্রামের সেলিম হোসেনের ছেলে এবং গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর বিএম শাখার প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসের উপরে হেল্পার ও ছাত্রের মধ্যে কথাকাটাকাটি হচ্ছিল। হঠাৎ ছেলেটি বাস থেকে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে মারাত্মকভাবে আহত হয়। সানি কে আহত অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীর সহপাঠি লিখন ও শিশির জানায় প্রতিদিনের ন্যায় সকাল ১০ টার সময় আমরা বাড়ি থেকে বের হয় কলেজে যাচ্ছিলাম।

এসময় বাসের মধ্যে যাত্রীদের ভিড়ে ধাক্কাধাক্কীর এক পর্যায়ে চলন্ত বাস থেকে সানি ছিটকে নিচে পড়ে গেলে একটি গাছের সাথে ধাক্কা লেগে মারাত্বক আহত হয়। স্থানীয়রা সানি কে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানায় কুষ্টিয়া থেকে মেহেরপুর গামী কুষ্টিয়া -ব-১১-১৫৭ নম্বরের একটি যাত্রীবাহি বাস ধারণক্ষমতার অধিক যাত্রী বোঝাই করে মেহেরপুরে যাচ্ছিল। বাসটি তেরাইল কলেজ এলাকায় পৌছুলে একটি ট্রাককে সাইড দিতে গেলে এ দুর্ঘটনার শিকার হয় সানি। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান জানান সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি গাংনী থানা পুলিশের একটি টহল দল সেখানে পাঠানো হয়েছে।