আইন-আদালত

মেহেরপুরের গাংনীতে চাঁদাবাজির অভিযোগে সহকারী শিক্ষক আটক

By মেহেরপুর নিউজ

February 09, 2016

মেহেরপুর নিউজ, ০৯ ফেব্রূয়ারী: চাঁদাবাজির অভিযোগে মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত প্রাক প্রাথমিকের সহকারী শিক্ষক নওরিন ফেরদৌসকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপরে গাংনী থানার ওসি (তদন্ত) মোকতার হোসেন গাংনী শহরের হার্ডওয়্যাার ব্যবসায়ী আফতাব আলীর অভিযোগের ভিত্তিতে মোবাইল ফোনে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে বিকালে তাকে আটক দেখান। আটক নওরিন গাংনী পৌর এলাকার চৌগাছা বিশ্বাসপাড়ার আকতার উজ্জামানের মেয়ে এবং কুষ্টিয়া সরকারী কলেজের সম্মান ৩য় বর্ষের ছাত্রী।মামলার এজাহারে বাদির অভিযোগ, প্রথমে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে পুরুষকন্ঠে একটি কোরআন শরিফ, কিছু চাল ও টাকা দাবি করে তাদের নির্দেশিত একটি স্থানে রেখে আসতে বলে। তাদের দাবি অনুযায়ী তিনি সেগুলো সেই স্থানে রেখে আসেন। পরে তারা বিভিন্ন সময় সেই মোবাইল থেকে বিভিন্ন অংকের টাকা দাবি করলে বিকাশের একটি নাম্বরে প্রায় পাঁচ দফায় ৮৯ হাজার পাঠান তিনি। পরে তার শিশুপুত্রকে অপহরনের হুমকি দিয়ে দুই লক্ষ টাকা ও স্বর্ণলংকার দাবি করেন।

মামলার বাদি আফতাব আলী বলেন, বিষয়টি নিয়ে এতদিন কাউকে বিছু বলি নাই ছেলেকে হারানোর ভয়ে। পরে আর সহ্য করতে না পরে পুলিশকে বিষয়টি জানালে তারা থানায় অভিযোগ দিতে বলেন।

গাংনী থানার ওসি (তদন্ত) মোক্তার হোসেন বলেন, অভিযোগের প্রেক্ষিতে সোমবার দুপুরে মোবাইল ফোনে ফোন দিয়ে সহকারী শিক্ষক নওরিনকে থানায় আসতে বলি। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে অভিযোগ স্বীকার করলে বিকালে তাকে আটক দেখানো হয়। মোক্তার আরো বলেন, তার সাথে জড়িত আরো কয়েকজনের নাম জানিয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বলেন, চাদাবাজির অভিযোগে আটক সহকারী শিক্ষক নওরিন ফেরদৌসকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।