জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরের গাংনীতে ধর্ষকের বিচারের দাবীতে মানববন্ধন

By মেহেরপুর নিউজ

September 10, 2018

মাসুদ রানা, মেহেরপুর নিউজ, ১০ সেপ্টেম্বর: মেহেরপুরের গাংনী উপজেলার হিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণে ধর্ষক তাহাজ উদ্দীনের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে সহপাঠিরা ।

সোমবার সাড়ে ১২ টার দিকে মালশাদহ-পলাশীপাড়া সড়কের হিন্দা গ্রামের সড়কে মানববন্ধন করে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী হিরাসহ তার অপর সহপাঠিরা জানায়, আমাদের বান্ধবীকে ধর্ষণ করেছে আমরা তার বিরুদ্ধে সঠিক বিচার চাই। তাকে ফাঁসি দিতে হবে। ভবিষ্যতে এধরনের কাজ যেন না করতে পারে সেই রকম বিচারের দাবি করে প্রশাসনের কাছে । এসময় হিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা দুলাল, ম্যানেজিং কমিটির সভাপতি আমানুল্লাহ, সহসভাপতি শাজাহান আলী, স্থানীয় ইউপি সদস্য জেকের আলীসহ গ্রামবাসিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর বিকালে হিন্দা মাঠপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে তাহাজ উদ্দীন হিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি মেয়ে তার পরিবারকে জানালে স্থানীয়রা ধর্ষকের বাড়িতে যায়। এসময় ধর্ষক তাহাজ উদ্দীন পালিয়ে যায়। পরদিন সকালে ধর্ষিতা মেয়েটিকে পুলিশ উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা সমপন্ন করেন।এ বিষয়ে গাংনী থানায় একটি মামলা হয়েছে। মামলার নং ৯, তারিখ ০৯/০৯/১৮ ইং।