ধর্ম

মেহেরপুরের গাংনীতে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান

By মেহেরপুর নিউজ

October 05, 2019

 মেহেরপুর নিউজ:

মেহেরপুরের গাংনীতে স্থানীয় নেতার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।  উপজেলার পল্লীর বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন ও অনুদান প্রদান করেন।

শুরুতেই সকালে গাংনীর নিত্যানন্দপুর পূজা মন্ডপ পরিদর্শন করেন ধানখোলা ইউপির সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক। এ সময় গাংনী কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিশিয়ান অশোক চন্দ্র বিশ্বাস প্রতিটি মন্দীরে নগদ অর্থ অনুদান প্রদান করেন।  ৫টি মন্দীরে তিনি ১২ হাজার টাকা পৃথকভাবে অনুদান প্রদান করেন।

দুপুরে চাঁদপুর পূজা মন্দীর পরিদর্শন করেন রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু। একই দিন সন্ধ্যার পর ভোলাডাঙ্গা, আমতৈল গ্রামের কর্মকার পাড়া ও দাস পাড়ার ৩টি পূজা মন্দীর পরিদর্শন করেন অশোক চন্দ্র বিশ্বাস সহ ষোলটাকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার পাশা।

পরিদর্শন কালে ডাঃ অশোক চন্দ্র বিশ্বাস বলেন আমাদের সকলকে আরো বড় হতে হবে লেখা পড়া শিখতে হবে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কথা মতো চলতে হবে। তিনি আমাদের দেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন তাই তাঁর হাতকে আরো শক্তিশালি করে তুলতে হবে।

এর আগে গাংনী কেন্দ্রীয় পূজা মন্দীর পরিদর্শন করেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের প্রফেসর ডাঃ মোঃ আসাদুজ্জামান এবং চিফ ডেপুটি  মেডিকেল অফিসার ডাঃ পারভেজ হাসান।