বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের গাংনীতে শ্লীলতাহানীর পর বিচার পেলনা হাসি

By মেহেরপুর নিউজ

December 12, 2019

গাংনী প্রতিনিধি, তোফায়েল হোসেন:

মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের হাসি (ছদ্দ নাম) কে শ্লীলতাহানী করার পরে বিচার পেলনা। হাসি দেবীপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে এবং দেবীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

ঘটনাসূত্রে  হাসি ও তার মামী মনোয়ারা খাতুন জানায়, একই গ্রামের পাশের বাড়ীর মকলেচুর রহমানের ছেলে টিপু প্রায় ১ বছর ধরে প্রেমের ফাঁদে ফেলে হাসিকে বিভিন্ন সময়ে শ্লীলতাহানী করার চেষ্টা করে।

গতকাল বুধবার হাসি সকাল ৮ টার দিকে থালা বাটি পরিস্কার করে সেগুলোকে ঘরে রাখতে গেলে ও্যঁৎ পেতে থাকা টিপু সাথে সাথে তার ঘরের মধ্যে ঢুঁকে যায়। পরে তাকে মুখ চেপে ধরে জোর করে পাশের ঘরে নিয়ে গিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় পাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে টিপু জানালা দিয়ে পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সকালে বর্তমান ইউপি মেম্বর আলফাজ আলীসহ কয়েকজন নেতৃস্থানীয় ব্যক্তি সালিস বৈঠকে বসেন। কিন্ত কোন সুরাহা না হয়নি। হাসির মা হোসনেয়ারা বেগগের এক চোখ অন্ধ ও পিতা কিছুটা মানুষিক প্রতিবন্ধি এবং গরীব ও অসহায়। হাসির পিতা-মাতার ধারণা তারা গরীব অসহায় হওয়ায় তারা তার মেয়ে বিচার পেলনা।

বিষয়টি প্রশাসনের দৃষ্টিগোচর হওয়া প্রয়োজন বলে মত প্রকাশ করেছেন স্থানীয়রা। তবে ভুক্তভোগী হাসির পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা আইনের আশ্রয় নিবে বলে জানাগেছে।