টপ নিউজ

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল এক শিশু

By মেহেরপুর নিউজ

January 27, 2020

গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনী উপজেলার ইকুড়িয়া গ্রামের জেবা (১০) নামের এক শিশুর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। জেবা ইকুড়িয়া গ্রামের জসিম উদ্দিনের মেয়ে এবং ইকুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ইকুড়িয়া গ্রামের আখ সেন্টারের পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। পারিবারিক সুত্রে জানা গেছে জেবা তার বাবা মায়ের একমাত্র সন্তান। সে স্কুল থেকে এসে বাই-সাইকেল নিয়ে রাস্তায় খেলা করছিল। এ সময় হেমায়েতপুর বাজার থেকে দ্রুত গতিতে একটি মোটর সাইকেল গাংনীর দিকে যাওয়ার সময় চালক গ্রামের আখ সেন্টারের পাশে পৌঁছুলে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিশু জেবাকে ধাক্কা দেয়। মোটর সাইকেলের ধাক্কায় শিশুটি পাকা রাস্তায় ছিঁটকে পড়ে।

পরে মোটর সাইকেল চালক ও স্থানীয়রা শিশু জেবাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ পিকেদাস শিশুটিকে মৃত ঘোষণা করেন। শিশুটির এ অকাল মুত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।

আরো জানা গেছে মোটর সাইকেল চালক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কেশবপুর গ্রামের খেদ আলী মন্ডলের ছেলে হক সাহেব। তিনি দৈনিক আজকের সুত্রপাত পত্রিকার চুয়াডাঙ্গা শহর প্রতিনিধি। তিনি কুষ্টিয়া -হ-১৪-৮৬৯১ রেজিষ্ট্রেশন করা একটি প্লাটিনা মোটর সাইকেল নিয়ে গাংনীতে আসার পথে ইকুড়িয়া গ্রামের আখ সেন্টারের সামনে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হন। তবে মোটর সাইকেল চালক হক সাহেব ও মোটর সাইকেরটির কোন ক্ষতি হয়নি। এ ব্যাপারে গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুর রহমান জানান দুর্ঘটনার সংবাদ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।