এক ঝলক

মেহেরপুরের গাংনীর আকুবপুরে ৪৬০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন আটক

By Enayet Akram

September 06, 2019

গাংনী অফিস, ০৬ সেপ্টেম্বর:

মেহেরপুরের গাংনী উপজেলার  কুষ্টিয়া-মেহেরপুর সড়কের  আকুবপুর নামক স্থান থেকে ৪৬০ বোতল ফেন্সিডিলসহ ৪ জনকে আটক করেছে গাংনী পুলিশ।  আটককৃতরা হলেন, ট্রাক চালক রাজশাহী জেলার বাঘা উপজেলার দাতপুর গ্রামের নুর সরদারের ছেলে রাজিব সরদার (২৩),করমদী মধ্যে পাড়ার জামরুল ইসলামের ছেলে টিপু (৩৪),ছাদের আলীর ছেলে স্বপন আলী (৩৫),আইযুব আলীর ছেলে আবেদ আলী (৩৪)।  শুক্রবার ভোরে  ফেন্সিডিলসহ আটকের ঘটনা ঘটেছে।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, ট্রাক (কুষ্টিয়-ট- ১১-২০০৯) যোগে করমদী গ্রামের বহলপাড়ার জুয়েল ফেন্সিডিল পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ চেকপোষ্ট থেকে ট্রাক তল্লাশী করে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয। এসময় ট্রাকের চালকসহ ৩ জনকে আটক করা হয়। জব্দ করা হয় ফেন্সিডিল বহনকারী ট্রাক।

আটক ট্রাক চালক বলেন,কুষ্টিয়া খাজানগর থেকে চাউল নিয়ে তেঁতুলবাড়িয়া বাজারে এসেছিলাম। এসময়  জুয়েল নামের একজনের সাথে ৪ বস্তা মালামাল কুষ্টিয়া যাবে বলে ২ হাজার টাকায় চুক্তি করি।

আটককৃত অন্য ৩ আসামী জানায়,করমদী গ্রামের বহলপাড়ার জুয়েল দীর্ঘদিন ধরে ফেন্সিডিলের ব্যবস্যা করে আসছে। আমরা তিনজন ৬ হাজার টাকায় চুক্তিতে শ্রমিক হিসেবে কাজ করেছি। ফেন্সিডিল গুলো কুষ্টিয়া নেওয়ার কথা ছিলো।

গাংনী থানার এস আই এবারত হোসেন ও এস আই আব্দুল হান্নান জানান,জুয়েলকে গ্রেফতারে অভিযান চালিয়েছে পুলিশ।  তাকে বাড়িতে পাওয়া যায়নি। সে এঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  এ ব্যাপারে গাংনী থানায় মামলা হয়েছে।