বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের গাংনীর চৌগাছায় এক প্রবাসীর বাড়িতে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা

By মেহেরপুর নিউজ

November 25, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ নভেম্বর:

চাঁদার টাকা দিতে অস্কীকৃতি জানানোয় মেহেরপুরের গাংনী পৌরসভাধীন চৌগাছায় মঙ্গল নামের এক প্রবাসীর বাড়িতে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। বোমার আঘাতে ঘরের জানালা সহ আসবাবপত্রের বেশ ক্ষয়ক্ষতি হলেও কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি।পুলিশ ঘটনাস্থল থেকে বোমার আলামত সংগ্রহ করেছে। তবে বোমা হামলার সাথে জড়িত কাউকে এখনও আটক করতে পারেনি পুলিশ।

গাংনী থানার ওসি বলেন,সন্ত্রাসীরা বসত ঘরের জানালা লক্ষ্য করে একটি বোমা মেরে পালিয়ে যায়। ধারনা করা হচ্ছে,চাঁদা না দেওয়ারয় ভীতি সঞ্চয়ের জন্য সন্ত্রাসীরা এ বোমা মেরে থাকতে পারে।

পুলিশ জানায়,আজ শুক্রবার রাত সোয়া ৯ টার দিকে একদল সন্ত্রাসী গাংনী পৌরসভাধীন চৌগাছায় মঙ্গল নামের এক প্রবাসীর বসত ঘরকে লক্ষ্য করে একটি বোমা ছুঁড়ে মারে। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। ঘরের ভিতর কোন লোক না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।সংবাদ পেয়ে গাংনী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে।

গাংনীতে  দু’ গাঁজা চাষীকে ৩ মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

মেহেরপুর জেলার গাংনী উপজেলার  রামনগর গ্রামে ভ্রাম্যমাণ আদালত এক অভিযান চালিয়ে ইনাল হোসেন ও মোফাজ্জল হোসেন নামের ২ জন গাঁজা চাষীকে ৩ মাস করে কারাদণ্ড দিয়েছেন।

আজ শুক্রবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার মনোয়ার হোসেন উপজেলার সীমান্তবর্তী রামনগর গ্রামে অভিযান চালিয়ে বাড়ির আঙিনা থেকে প্রায় ৫ কেজি ওজনের গাঁজাসহ ইনাল হোসেন ও মোফাজ্জল হোসেন নামের ২ গাঁজা চাষীকে আটক করে। পরে ঘটনাস্থলেই তাদের ৩ মাসের কারাদন্ডের রায় দেয় আদালত। এসময় র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন রাজিবুল হাসান শান্তসহ পুলিশের লোকজন উপস্থিত ছিলেন।