করোনাভাইরাস

মেহেরপুরের গাংনীর বামন্দিতে সূর্য তরুন সংগঠনের পক্ষ থেকে সবজি বিতরণ

By মেহেরপুর নিউজ

May 09, 2020

তোফায়েল হোসেন, গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীর বামন্দি বাজারে সূর্য তরুন নামের একটি বেসরকারী ছাত্র সংগঠন সবজি বিতরণ করেছে।  শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে সংগঠনের সদস্যরা প্রায় ৩ শ’টি পরিবারের মাঝে এ সবজি বিতরণ করেন।

সূর্য তরুণ সংগঠনের সভাপতি সাদিউজ্জামান সাঈফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সবজি বিতরনের উদ্বোধন ঘোষণা করেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আশরাফুল ইসলাম।

প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, করোনা প্রভাবে দেশের বিশাল জনগোষ্ঠী কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। সরকারি ও বেসরকারি ভাবে ওই সকল অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। সেই সাথে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য দিকনির্দেশনায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বামন্দি সূর্য তরুণ সংগঠনের সদস্যদের তিনি কর্মহীন অসহায় মানুষদের মাঝে সবজি বিতরনের জন্য সাধুবাদ জানান। সেই সাথে দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের যাঁরা বিত্তবান রয়েছেন তাদেরকেও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

সবজি বিতরনের তালিকায় আলু, ঢেঁড়স, লবণ, মিষ্টি কুমড়া, কাচা মরিচ, পুইশাক, বাঁধাকপি স্থান পেয়েছে। এ সময় কাজিপুর ডিগ্রি কলেজের প্রভাষক রিয়াজ আহমেদসহ সূর্য তরুন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।