বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের গাংনীর মোহাম্মদ গ্রামের এক অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তার বাড়িকে লক্ষ্য করে সন্ত্রাসীদের বোমা নিক্ষেপ

By মেহেরপুর নিউজ

June 04, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ জুন:

চাঁদা দিতে  অস্বীকৃতি জানানোয় মেহেরপুরের গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা রোকনুজ্জামানের বাড়িকে লক্ষ্য করে কযেকটি বোমা ছুড়ে মেরেছে সন্ত্রাসীরা। একটি বোমা বাড়ির উঠানে বিস্ফোরিত হলেও কেউ হতাহত হয়নি বলে পুলিশ জানিয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বোমা আলামত উদ্ধার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ মতিয়ার রহমান বলেন,সন্ত্রাসীরা গভীর রাতে মোহাম্মদপুর গ্রামে বোমার বিস্ফোরন ঘটিয়েছে। কেন বা কি কারনে বোমা ফাটানো হয়েছে এ মূহূর্তে বলা যাচ্ছেনা।

অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা রোকনুজ্জামান বলেন,সন্ত্রাসীরা বেশ কয়েকদিন ধরে মোবাইল ফোনে চাঁদার দাবী করে আসছিলো। চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করায় সন্ত্রাসীরা আমার বাড়িতে মধ্য রাতে বোমা হামলা চালিয়েছে।

জানা যায়,আজ ০৪ জুন দিন শুরুর আগের রাত ৩ টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা রোকনুজ্জামানের বাড়িকে লক্ষ্য করে সন্ত্রাসীরা পরপর কয়েকটি বোমা ছুড়ে মারে। একটি বোমা বাড়ির উঠানে পড়ে বিকট শব্দে বিস্ফোরিত হয়। বোমার বিকট শব্দে ঘুমিয়ে থাকা বাড়ির লোকজন জাগা পেয়ে চিৎকার শুর করলে সন্ত্রাসীরা পিছু হটে চলে যায়। সংবাদ পেয়ে রাতেই গাংনীর কুমারীডাঙ্গা আইসি ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে আসে এবং বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করে। তবে বোমা হামলা চালানোর অপরাধে কউকে আটক করতে পারিনি পুলিশ।