বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের গাংনী উপজেলা ঠিকাদার এসোসিয়েশন গঠন

By মেহেরপুর নিউজ

January 20, 2020

গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলা ঠিকাদার এসোসিয়েশন গঠন করা হয়েছে। গতকাল রোববার রাতে গাংনী উপজেলা শহরের হাসপাতাল বাজারে ঠিকাদারদের সম্মন্বয়ে এ ঠিকাদার এসোসিয়েশন গঠন করা হয়।

এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও বিশিষ্ট ঠিকাদার এবং সমাজ সেবক মিজানুর রহমান রানা। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলার রাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার হাফিজুর রহমান মকলেচ মাষ্টার।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ঠিকাকার আনারুল ইসলাম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ঠিকাদার ফারুক হােসেন।

মোট ৩০ সদস্য বিশিষ্ট এ এসোসিয়েশন গঠনের সার্বিক তত্বাবধানে ছিলেন গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার শহিদুল ইসলাম শাহ, সাহারবাটী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ঠিকাদার আসাদুজ্জামান বাবলু, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-বিশিষ্ট ঠিকাদার সোহেল আহমেদ, রাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ঠিকাদার গোলাম সাকলায়েন ছেঁপু। এদিকে নব-নির্বাচিত এসোসিয়েশনের সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।