রাজনীতি

মেহেরপুরের গাংনী উপজেলা ও পৌর যুবদলের সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

November 12, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১ নভেম্বর:

মেহেরপুরের গাংনী উপজেলা ও পৌর যুবদলের সম্মেলন বৃহস্পতিবার যুবদলের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আজ  সকালে গাংনী উপজেলা ও পৌর যুবদলের কার্যালয়ে পৌর যুবদলের আহবায়ক আহসান হাবিব বাবুর সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক মুরাদ আলী। সম্মেলন উদ্বোধন করেন বিএনপি নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নাসির, উপজেলা শ্রমিক দলের সভাপতি গিয়াস উদ্দীন, বিএনপি নেতা আবুল হাশেম ফুলচাঁদ ও উপজেলা ছাত্রদলের সম্পদক কাওছার, যুবদল নেতা সোহরাব হোসেন, রবিউল ইসলাম, সাইফুল ইসলাম সেলিম, ।

সম্মেলন শেষে পৌর ও উপজেলা যুবদলের সকল কাউন্সিলরদের সরব উপস্থিতিতে কমিটি গঠন করা হয়। পৌর যুবদলের কমিটিতে আহসান হাবিব বাবু সভাপতি ও শাহজাহান সেলিম সাধারণ সম্পাদক ও কামরুজ্জামান কামু সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন।

অপরদিকে উপজেলা যুবদলের কমিটিতে বামুন্দি ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল সভাপতি, আব্দুল ওহাব বুলবুল সাধারণ সম্পাদক এবং হারুন-অর রশিদ বাচ্চুকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।