বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের চাঁদবিল মোড়ে সড়ক দূর্ঘটনায় আহত ২

By মেহেরপুর নিউজ

June 07, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৬ জুন:

মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল নামক স্থানে ট্রাকের ধাক্কায় মারাত্নক আহত হয়েছে প্রচারমাইক বহনকারী রিক্সার চালক এবং প্রচারম্যান। ধুমড়ে মুচড়ে গেছে রিক্সাটি।  আহত দু’জন হলেন,চাঁদবিল গ্রামের হাপেলের ছেলে রিক্সার চালক সাফদার ও প্রচারম্যান শিশির। বর্তমানে তারা মেহেরপুর জেনারেল হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে দূর্ঘটনার পরপরই ট্রাকটির চালক দ্রুত ট্রাকটি নিয়ে পালিয়ে মেহেরপুর বাসষ্ট্যান্ডে এসে পৌছালেও নাইট বিলাস হোটেলের সামনে ট্রাফিক সার্জেন্ট ট্রাকটিকে আটকায়। ট্রাকে মাছের পোনা থাকায় কাগজাদি জমা নিয়ে ট্রাকটিকে ছেড়ে দেয় ট্রাফিক পুলিশ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মেহেরপুর নিউজ কে বলেন,আহতদের অবস্থা শংকামুক্ত। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আজ ০৬ জুন রোববার রাতে পৌনে ৯ টার দিকে আলমডাঙ্গা থেকে মাছের পোনা বহনকারী একটি মিনি ট্রাক মেহেরপুরের গাড়াডোব গ্রামে যাওয়ার উদ্যেশে ছেড়ে আসে। ট্রাকটি মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে চাঁদবিল মোড়ে পৌছিয়ে অপর দিক থেকে আসা সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খেলার প্রচারমাইকের রিক্সার ওপর উঠিয়ে দেয়। ট্রাকের চাপায় রিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং রিক্সায় বসা চালক ও প্রচারম্যান ছিটকে কয়েক হাত দুরে গিয়ে পড়ে। রাস্তার লোকজন তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠায়।