বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের চাঞ্চল্যকর যুবলীগ নেতা রিপন হত্যা মামলার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার

By মেহেরপুর নিউজ

January 16, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৬ জানুয়ারী: আজ সোমবার মেহেরপুরের চাঞ্চল্যকর যুবলীগ নেতা ও প্যানেল মেয়র রিপন হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মেহেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারবর্গ। সংবাদ সম্মেলনে নিহত রিপনের স্ত্রী র“মানা আক্তার তার লিখিত বক্তব্যে জানান, রিপন মৃত্যু আগে জেলা প্রশাসক,পুলিশ সুপার , জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সিভিল সার্জনের উপস্থিতিতে এই মামলার আসামীদের বির“দ্ধে জবানবন্দি দেওয়ার পরেও আসামীদের বির“দ্ধে প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছেনা। একটি প্রভাবশালী মহল এই মামলাটি বিভ্রান্তি করার চেষ্টা করছে। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের আটক করছেনা।

এই মামলার কয়েকজন আসামী আটক হলেও জামিনে মুক্তি পেয়ে তারা রিপনের পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন নিহতের স্ত্রী। এই মামলার যেন সুষ্ট বিচার হয় তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে নিহতে ছেলে-মেয়ে ও তার স্ত্রী।

নিহতর স্ত্রী আরো জানান, হয় আমাকে এবং আমার ছেলে-মেয়েকে মেরে ফেলুন না হয় বিচার করুন। আমি সুস্থ্য জিবন পেতে চাই, আমার ছেলে- মেয়েকে স্কুলে পাঠাতে পারিনা নিরাপ্তার অভাবে। আমি বেঁচেও মরা। এই মামলার যেন সুষ্ট বিচার হয় তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে নিহতে ছেলে-মেয়ে ও তার স্ত্রী। উল্লেখ্য গত ১ এপ্রিল রাত সাড়ে ৯টার সময় শহর যুবলীগের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান রিপন তার ব্যবসা প্রতিষ্ঠান রাজধানী শপিং সেন্টারে বসে থাকা অবস্থায় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে বোমা হামলা চালায়। এসময় সে মারাত্মক আহত হলে ঢাকায় ভর্তি করার ৮দিন পর সে মারা যায়। পরদিন তার বাবা আব্দুল হালিম জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি , জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়রকে আসামী করে মেহেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।