খেলাধুলা

মেহেরপুরের ছেলে মনজুর আলম বিশ্বাসের তিনটি মার্শাল আর্ট স্বর্ণপদক জয়

By মেহেরপুর নিউজ

December 23, 2020

 মেহেরপুর নিউজ:

বড় একটি স্টেজে বাংলাদেশের লাল সবুজের পতাকা উড়িয়ে দাঁড়িয়ে আছে মেহেরপুরের কৃতিসন্তান মোহাম্মদ মনজুর আলম বিশ্বাস। আর সেটি দেখছে পৃথিবীর ১৮০ টি দেশেরও বেশি মানুষ।

মনজুর আলম বিশ্বাস মেহেরপুর গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের হেলাল উদ্দিন বিশ্বাস ও মোছাঃ মর্জিনা খাতুনের ছেলে। মাত্র ২১ বছর বয়সি এই তরুণ মিক্সড মার্শাল আর্ট (এমএমএ) জিতেছে তিনটি স্বর্ণপদক। শুধু তাই নয় বাংলাদেশের হয়ে বাংলাদেশের মধ্যে সব থেকে কম বয়সে আন্তর্জাতিক প্রফেশনাল মিক্সড মার্শাল আর্ট খেলোয়াড় হিসেবে নাম লেখায় পৃথিবীর সবথেকে বড় সাইট ফাইন্ডার সাইট (শেরডগ.কম) এ।

বর্তমানে মনজুর আলম বিশ্বাস নিরলস পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশের সবথেকে বড় এবং স্বনামধন্য মিক্সড মার্শাল আর্ট ক্লাব হাবিব’স এমএমএ একাডেমির হয়ে।

সম্প্রতি ওয়ান চ্যাম্পিয়নশিপের সিইও, চেতরি, সিতিউদথং, এর পক্ষ থেকে কিছু পজিটিভ উত্তর পেয়েছে। ওয়ান চ্যাম্পিয়নশিপ হচ্ছে পৃথিবীর সবথেকে বড় মার্শাল আর্ট অরগানাইজেশন।

মনজুর আলম খান মেহেরপুর নিউজ কে বলেন, চেতরি সিতিউদথং তাকে বলেছে, খুব তাড়াতাড়ি মনজুর আলম এবং বাংলাদেশ পৃথিবীর সবথেকে বড় মার্শালাট অরগানাইজেশন ওয়ান চ্যাম্পিয়নশিপ এর অংশ হবে। মনজুর আলম বিশ্বাস আরো বলেন, তিনি এই পর্যায়ে এসেছেন সম্পূর্ণ বাংলাদেশ এবং মেহেরপুরের মানুষের ভালোবাসায় তাই সে আগামীতেও সবার দোয়া ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই এবং বাংলাদেশের পতাকা উড়াতে চাই বিশ্বের দরবারে।