বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের জেল গেইটে দর্শনার্থী এক শিশুর কাছ থেকে ব্যাচলেট ছিনতাই করার পরপরই ছিনতাইকারী আটক

By মেহেরপুর নিউজ

June 05, 2010

এক্সক্লুসিভ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৫ জুন:

মেহেরপুর জেলা কারাগারে মায়া রাজিয়া বেগমের সাথে আটক বাবা পিয়ার মোহম্মদ কে দেখতে এসে ৩ বছরের শিশু খাজা মঈনুর্দ্দীন ছিনতাইকারীর কবলে পড়েছে। ছিনতাইকারী তার হাত থেকে সুকৌশলে ছিনিয়ে নেয়  ব্যাচলেট। তবে ছিনতাইয়ের কয়েক মিনিটের মধ্যে ছিনতাইকারী কাজল কে আটক করে জেল পুলিশ। তার পকেট থেকে উদ্ধার করে ছিনতই করে নেওয়া ব্যাচলেট।

আজ ০৫ জুন শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার নওয়াপাড়া গ্রামের পিয়ার মোহম্মদের স্ত্রী রাজিয়া বেগম একমাত্র ছেলে খাজা মঈনুর্দ্দীনকে সাথে নিয়ে আটক স্বামীকে দেখতে মেহেরপুর জেল গেইটে আসে। ছেলে খাজা মঈনুর্দ্দীনকে পাশে নিয়ে দর্শনার্থী ব্লকে  স্বামীর সাথে কথা বলছিলেন রাজিয়া বেগম। এসময় পাশেই অবস্থানরত মেহেরপুর ষ্টেডিয়াম পাড়ার চিন্থিত ছিনাতইকারী আসাদুলের ছেলে কাজল শিশুটির হাত থেকে কৌশলে ব্যাচলেটটি ছিনিয়ে নেয়। মা রাজিয়া বেগম বুঝতে পেরে ছেলেকে ব্যাচলেটের কথা জিজ্ঞাসা করলে খাজা ছিনতইকারী কাজলকে দেখিয়ে দেয়। সাথে সাথে জেল পুলিশ তার পকেট তল্লাশী করে ছিনতাই হওয়া ব্যাচলেট উদ্ধার করে । পরে ছিনতাইকারী কাজলকে আটক করে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে জেল পুলিশ।

রাজিয়া বেগম বলেন,আটক স্বামীর সাথে দেখা করতে ছেলেকে নিয়ে মেহেরপুর জেল গেইটে এসেই ছিনতাইয়ের কবলে পড়ে। শুধূ ছিনতই নয়,জেল গেইটে এ ধরনের নানা সমস্যায় পড়তে হয় তাদের প্রতিনিয়ত।