আইন-আদালত

মেহেরপুরের জোড়া খুন মামলায় আরো এক জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

By মেহেরপুর নিউজ

October 09, 2019

মেহেরপুর নিউজ: মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের জোড়া খুনের ঘটনায় আবুল কালাম আজাদ কালু নামের একজনকে আটক করেছে পুলিশ। আটক কালু চুয়াডাঙ্গা জেলার কলাবাড়িয়া রামনগর গ্রামের আজিজুল হকের ছেলে।

বুধবার সন্ধ্যায় কালু মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন রেজা তার জবানবন্দী রেকর্ড করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরপুর সদর থানায় এসআই আহসান হাবিব জানান, কালুর কাছ থেকে মামলার গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গিয়েছে। তবে মামলার তদন্তের স্বার্থে তা গোপন রাখা হচ্ছে।

মেহেরপুর সদর থানায় এসআই আহসান হাবিব মেহেরপুর নিউজকে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বারাদী বাজারের একটি চায়ের দোকান থেকে কালুকে আটক করে মেহেরপুর সদর থানায় নেওয়া হয়। পরে সন্ধ্যায় স্বীকারোক্তিমূলক জবানবন্দ শেষে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। এর আগে একই মামলায় গত ২২ সেপ্টেম্বর আঃ হালিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল।

উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর দিবাগত রাতে দরবেশপুর গ্রামে মাছ ব্যবসায়ী ও যুবলীগ নেতা রোকনুজ্জামান ও হাসান নামের ২ জনকে কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় মেহেরপুর সদর থানায় রোকনুজ্জামানের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন।